অসম আদিত্য - দেশ-জাতিৰ অতন্দ্ৰ প্ৰহৰী
শেহতীয়া খবৰ
আজিৰে পৰা ৰাজ্যত চলিব কোভিড ভেকচিনৰ বিশেষ অভিযান-আজিৰে পৰা ৰাজ্যত চলিব কোভিড ভেকচিনৰ বিশেষ অভিযান-আজিৰে পৰা আৰম্ভ হ'ব যোৰহাট-মাজুলী সংযোগী (Jorhat-Majuli Bridge) দলংখনৰ নিৰ্মাণৰ কাম-BARTALAAP EPI 11th - PART 2-কোৰোণা ভাইৰাছৰ নতুন ভেৰিয়েণ্ট অমিক্ৰণ (Coronavirus Omicron)ক লৈ চিন্তিত হৈ পৰিছে ভাৰত চৰকাৰ-হিন্দুস্তান ইউনিলিভার লিমিটেড এবং আইটিসি লিমিটেডের সাবান এবং ডিটারজেন্ট পাউডার-সহ নির্দিষ্ট কয়েকটি প্রোডাক্টের দাম বাড়ানো হয়েছে-বিসিসিআই কোষাধ্যক্ষ অরুণ ধুমাল (Arun Dhumal) জানিয়ে দিলেন যে, পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী খেলা হবে-ভাৰতলৈ আহিব ৰাছিয়াৰ ৰাষ্ট্ৰপতি ভ্লাদিমিৰ পুটিন-বিশ্বত আকৌ কোৰোণাৰ নতুন ভেৰিয়েণ্টৰ আতংক-প্রো কাবাডি লিগ সিজন -৮ আগামী ২২ শে ডিসেম্বর থেকে উদ্যান নগরী বেঙ্গালুরুতে শুরু হচ্ছে

টিম ইন্ডিয়ার নতুন হেড কোচ নিযুক্ত হয়েছেন ‘দ্য ওয়াল’

0

ভারত-আফগানিস্তান (India vs Afganistan) ম্যাচ চলাকালীনই বিসিসিআই (BCCI) বড় ঘোষণা করে দিয়েছিল। ভারতীয় ক্রিকেট বোর্ড জানিয়ে দেয় যে, রবি শাস্ত্রীর পর বিরাট কোহলিদের (Virat Kohli) কোচ হয়ে আসছেন রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। প্রত্যাশা মতোই টিম ইন্ডিয়ার নতুন হেড কোচ নিযুক্ত হয়েছেন ‘দ্য ওয়াল’। 

ভারত-আফগানিস্তান ম্যাচের পর রোহিত শর্মার ( Rohit Sharma) থেকে প্রতিক্রিয়া জানতে চাওয়া হয়েছিল। টিম ইন্ডিয়ার ভাইস ক্যাপ্টেন বলেন, “আমার আফগানিস্তানের সঙ্গে খেলছিলাম। ফলে এই ব্যাপারে আমাদের কোনও ধারণাই নেই। তবে ভারতীয় দলে অন্য ভূমিকায় ফিরে আসার জন্য দ্রাবিড়কে শুভেচ্ছা। আমরা ওঁর সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি। দ্রাবিড় ভারতীয় ক্রিকেটের বিরাট নাম। ভবিষ্যতে ওঁর সঙ্গে কাজ করার জন্য তাকিয়ে থাকব।”

৪৮ বছরের দ্রাবিড় ভারতের সর্বকালের অন্যতম সেরাদের একজন। ব্যাটিং মায়েস্ত্রো বললে প্রথম পাঁচে তাঁর নামটাই উঠে আসবে। অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের কোচ ছিলেন দীর্ঘ দিন। ছিলেন ভারত ‘এ’ দলের কোচও। তাঁর প্রশিক্ষণে তৈরি হয়েছেন ঋষভ পন্থ, আবেশ খান, পৃথ্বী শ, হনুমা বিহারী ও শুভমান গিলের মতো ক্রিকেটাররা। প্রথমে দ্রাবিড় কোচ হওয়ার জন্য রাজি ছিলেন না। কিন্তু বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) ও সচিব জয় শাহের (Jay Shah) সঙ্গে বৈঠকের পরেই রাজি হয়ে যান।

আইপিএলের ফাইনাল চলাকালীনই রাহুলের সঙ্গে কথা হয়েছিল সৌরভ-জয়ের। তখনই একপ্রকার নিশ্চিত হয়ে যায় রাহুলের আগমন।টি-২০ বিশ্বকাপই (T20WC) শাস্ত্রীর শেষ অ্যাসাইমেন্ট। তারপরেই হেড কোচ হিসেবে ভারতীয় দলে মেয়াদ শেষ হচ্ছে শাস্ত্রীর। অনেকদিন ধরেই শাস্ত্রীর বিকল্প খুঁজতে শুরু করে দিয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। এমনকী অনিল কুম্বলে কোচ হিসাবে প্রত্যাবর্তনের করতে পারেন বলেও শোনা যাচ্ছিল মাঝে। কিন্তু পরে জানা যায় যে, সৌরভ ছাড়া বোর্ডের আর কারোরই কুম্বলেকে ফেরানোর ইচ্ছা নেই।

Leave A Reply

Your email address will not be published.