অসম আদিত্য - দেশ-জাতিৰ অতন্দ্ৰ প্ৰহৰী
শেহতীয়া খবৰ
न्यूजीलैंड क्रिकेट टीम पाकिस्तान दौरे को बीच में ही रोककर स्वदेश लौटेगी-ডিব্রুগড়ে পোষন মাসের সচেতনতা মিছিলের শুভারম্ভ-ডিব্রুগড়ে পোষন মাসের সচেতনতা মিছিলের শুভারম্ভ-AMCH में युवराज सिंह फाउंडेशन के 50 ICU BED का विमोचन किया गया-AMCH में युवराज सिंह फाउंडेशन के 50 ICU BED का विमोचन किया गया-ঢকুৱাখনাৰ বাসুদেৱথানত ২০০ বছৰীয়া পৰম্পৰাৰে পাচতি উৎসৱ পালন-आज पीएम मोदी के 71वें जन्मदिन पर रिकॉर्ड वैक्सीनेशन का लक्ष्य रखा गया है-এটা পৰম্পৰা ৰক্ষাৰ বাবে এদিনতে প্ৰাণ দিবলগীয়া হৈছে ১৪০০ৰো অধিক ডলফিনে-स्‍वास्‍थ्‍य मंत्रालय को फेस्टिव सीजन के बाद कोरोना के मामले बढ़ने की चिंता सता रही है-ভাৰতীয় ষ্টেট বেংকত যৌন নিৰ্যাতনৰ অপচেষ্টা চলোৱা লম্পট যুৱকজনক গ্ৰেপ্তাৰ কৰিবলৈ সক্ষম হৈছে আৰক্ষীয়ে

আফগানিস্তানে শুরু তালিবানি সন্ত্রাস

0

আফগানিস্তানে শুরু তালিবানি সন্ত্রাস। অভিযোগ, ১৫০ জনকে অপহরণ করেছে সন্ত্রাসবাদী গোষ্ঠীটি। যাঁদের মধ্য়ে অনেকেই ভারতীয়। কাবুলের হামিদ কারজাই বিমানবন্দরের (Hamid Karzai International Airport) কাছ থেকে ওই ১৫০ জনকে অপহরণ করা হয় বলে সূত্রের খবর। যদিও অপহরণের অভিযোগ অস্বীকার করেছে সন্ত্রাসবাদী গোষ্ঠীটি। 

সূত্রের খবর, স্থানীয় সময় বেলা ১টা নাগাদ আটটি গাড়িতে করে ওই ১৫০ জন কাবুল বিমান বন্দরের দিকে যাচ্ছিল। বিমান বন্দরে ঢোকার আগেই তাঁদের গাড়ি আটকায় তালিবানরা। অভিযোগ সেখানে তাঁদের মারধর করা হয়। সেখান থেকে তাঁদের অপহরণ করা হয়। নিয়ে যাওয়া হয় কাবুলের তারাখিল এলাকায়। অপর সূত্র বলছে, ১৫০ জনকে থানায় নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁদের জিজ্ঞাসাবাদ করা হয়। শীঘ্রই তাদের ছেড়ে দেওয়া হতে পারে। 

Leave A Reply

Your email address will not be published.