অসম আদিত্য - দেশ-জাতিৰ অতন্দ্ৰ প্ৰহৰী
শেহতীয়া খবৰ
আজিৰে পৰা ৰাজ্যত চলিব কোভিড ভেকচিনৰ বিশেষ অভিযান-আজিৰে পৰা ৰাজ্যত চলিব কোভিড ভেকচিনৰ বিশেষ অভিযান-আজিৰে পৰা আৰম্ভ হ'ব যোৰহাট-মাজুলী সংযোগী (Jorhat-Majuli Bridge) দলংখনৰ নিৰ্মাণৰ কাম-BARTALAAP EPI 11th - PART 2-কোৰোণা ভাইৰাছৰ নতুন ভেৰিয়েণ্ট অমিক্ৰণ (Coronavirus Omicron)ক লৈ চিন্তিত হৈ পৰিছে ভাৰত চৰকাৰ-হিন্দুস্তান ইউনিলিভার লিমিটেড এবং আইটিসি লিমিটেডের সাবান এবং ডিটারজেন্ট পাউডার-সহ নির্দিষ্ট কয়েকটি প্রোডাক্টের দাম বাড়ানো হয়েছে-বিসিসিআই কোষাধ্যক্ষ অরুণ ধুমাল (Arun Dhumal) জানিয়ে দিলেন যে, পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী খেলা হবে-ভাৰতলৈ আহিব ৰাছিয়াৰ ৰাষ্ট্ৰপতি ভ্লাদিমিৰ পুটিন-বিশ্বত আকৌ কোৰোণাৰ নতুন ভেৰিয়েণ্টৰ আতংক-প্রো কাবাডি লিগ সিজন -৮ আগামী ২২ শে ডিসেম্বর থেকে উদ্যান নগরী বেঙ্গালুরুতে শুরু হচ্ছে

এবার শাহরুখ খানের (Shah Rukh Khan) বাড়িতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)

0

এবার শাহরুখ খানের (Shah Rukh Khan) বাড়িতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। সূত্রের খবর, মন্নতে (Mannat) তথ্য সংগ্রহ করতে গিয়েছিলেন কেন্দ্রীয় সংস্থার আধিকারিকরা। 

মাদক মামলায় বুধবার মুম্বই সেশন কোর্টে আরিয়ান খানের জামিনের আবেদন খারিজ হওয়ার পর ওইদিনই বম্বে হাইকোর্টের দ্বারস্থ হন তাঁর আইনজীবী। নতুন করে হাইকোর্টে আরিয়ানের (Aryan Khan) জামিনের আবেদন করেন আইনজীবী অমিত দেশাই। বৃহস্পতিবার মাদক মামলায় সেই জামিনের আবেদনের শুনানির কথা ছিল। তবে আপাতত পিছিয়ে গিয়েছে জামিন আবেদনের শুনানি। বৃহস্পতিবার নয়, আগামী মঙ্গলবার বম্বে হাইকোর্টে আরিয়ানের (Aryan Khan) জামিনের শুনানি। এদিন সকাল সকাল আর্থার রোড জেলে ছেলের সঙ্গে দেখা করতে যান শাহরুখ খান (Shah Rukh Khan)। গত ৩ অক্টোবর আরিয়ানের গ্রেফতারির পর বৃহস্পতিবারই প্রথম ছেলের সঙ্গে দেখা করেন শাহরুখ (Shah Rukh Khan)। গ্রেফতারির পর পরই আরিয়ানের সঙ্গে ফোনে কথা বলেছিলেন কিংখান। কিন্তু সামনাসামনি দেখা করতে যাননি শাহরুখ  (Shah Rukh Khan)। বৃহস্পতিবারই প্রথম আর্থার রোড জেলে হাজির হন তিনি। যদিও আরিয়ানের গ্রেফতারি বা মাদক মামলায় তাঁক কতটা যোগ রয়েছে সে নিয়ে এখনও কোনও বিবৃতি আসেনি মন্নতের তরফে এবং আজও প্রকাশ্যে কোনওরকম বক্তব্য রাখেননি শাহরুখ (Shah Rukh Khan)। জেল সূত্রের খবর,ছেলের সঙ্গে দেখা করে তাঁর মনোবল বৃদ্ধির চেষ্টা করলেন শাহরুখ। মাদককাণ্ডেই আরও এক বলিউড অভিনেত্রী তথা অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডের (Ananya Panday) বাড়িতেও বৃহস্পতিবার হানা দিয়েছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) আধিকারিকরা। সেখানেও তল্লাশি চলছে বলেই সূত্রের খবর। ইতিমধ্যে অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠান হয়েছে বলেই জাগা গিয়েছে। সম্ভবত তাঁর সঙ্গেই আরিয়ান খান (Aryan Khan) মাদক নিয়ে চ্যাট করেছিলেন। যে চ্যাট হাতে এসেছে এনসিবি কর্তাদের।  

Leave A Reply

Your email address will not be published.