অসম আদিত্য - দেশ-জাতিৰ অতন্দ্ৰ প্ৰহৰী
শেহতীয়া খবৰ
পাকিস্তানৰ বিখ্যাত আনাৰকলি বজাৰ অঞ্চলত বোমা বিস্ফোৰণ-পদ্মশ্ৰী উদ্ধাৱ কুমাৰ ভৰালীৰ আত্মসমৰ্পণ-গণৰাজ্য দিৱস সমাগত, খাদী বৰ্ডৰ একাংশ কৰ্মচাৰী ব্যস্ত হৈ পৰিছে ৰাষ্ট্ৰীয় পতাকা সাজি উলিওৱাত-অসম চৰকাৰে কোভিড আক্ৰান্তৰ বাবে সংশোধিত গাইড লাইন জাৰি কৰিছে-অসম চৰকাৰে কোভিড আক্ৰান্তৰ বাবে সংশোধিত গাইড লাইন জাৰি কৰিছে-চীনে কৃত্ৰিম সূৰ্যৰ পিছত এতিয়া নকল চন্দ্ৰ (Artificial Moon) নিৰ্মাণ কৰিছে-বুজন সংখ্যক লোকক এতিয়া বিচাৰি ভেকচিন দিয়াটো হৈ পৰিছে স্বাস্থ্য বিভাগৰ কাৰণে ডাঙৰ প্ৰত্যাহ্বান-বুজন সংখ্যক লোকক এতিয়া বিচাৰি ভেকচিন দিয়াটো হৈ পৰিছে স্বাস্থ্য বিভাগৰ কাৰণে ডাঙৰ প্ৰত্যাহ্বান-দেশত কোৰোণাত আক্ৰান্তৰ সংখ্যা দিনক দিনে বৃদ্ধি পাইছে-নামনিৰ ৰে’ল যোগাযোগৰ ক্ষেত্ৰত আজি এক ঐতিহাসিক দিন

ইন্ডিয়ান প্রিমিয়র লিগে (IPL 2022) ফের একবার করোনা (COVID-19) আতঙ্ক

0

ইন্ডিয়ান প্রিমিয়র লিগে (IPL 2022) ফের একবার করোনা (COVID-19) আতঙ্ক! আগামী বছর আইপিএলের ১৫ তম সংস্করণ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে দেশের মাটিতেই। ভারতের একাধিক শহরেই অনুষ্ঠিত হবে ‘ক্রোড়পতি লিগ’। এই মুহূর্তে ওমিক্রন (Omicron) আতঙ্ক রীতিমতো চিন্তার ভাঁজ ফেলেছে ভারতীয় ক্রিকেট বোর্ডের কপালে। বিসিসিআই এবার বিকল্প পরিকল্পনাই শুরু করে দিয়েছে। দেশে ওমিক্রন আক্রান্তের সংখ্যা আড়াইশো ছুঁই ছুই! লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। ২০২২-এর এপ্রিল-মে মাসে আইপিএল হবে। দেখতে গেলে হাতে আর দু’মাস রয়েছে। ফলে বিসিসিআই-কে ভাবতেই হচ্ছে।

ক্রিকবাজ-এর রিপোর্ট বলছে, বিসিসিআই সকল ফ্র্যাঞ্চাইজির সঙ্গে আগামী মাসে বৈঠকে বসতে চলেছে। আগামী ২ এপ্রিল চেন্নাইতে আইপিএল ১৫ শুরু হওয়ার কথা রয়েছে। হোম ও অ্য়াওয়ে ভিত্তিতেই টুর্নামেন্ট হবে বলেই ঠিক। কিন্তু বিসিসিআই ভাবছে  যে, দেশে কোভিড পরিস্থিতি যদি আরও খারাপ হয় তাহলে টুর্নামেন্ট মুম্বই কিংবা পুণতে হবে। পাশাপাশি গুজরাটের আহমেদাবাদ, বরোদা এবং রাজকোটের মতো শহরে করার কথাও ভাবছে। চলতি বছর আইপিএল ভারতে শুরু হলেও মাঝপথে বন্ধ হয়েছিল করোনার কারণে। আইপিএল ইতিহাসের (IPL 202) দীর্ঘতম মরসুম গিয়েছে। করোনা আবহে প্রায় ৭ মাস ধরে চলেছে এবারের আইপিএল। দ্বিতীয় পর্ব অনুষ্ঠিত হয়েছিল মরুদেশে। তবে সংযুক্ত আরব আমিরশাহিতে ফের আইপিএল হোক এমনটা চাইছে না ফ্র্যাঞ্চাইজিগুলি। এবার আর ৮ দল নয়, আইপিএলের (IPL 2022) ১৫তম সংস্করণ ফের দেখবে ১০ দলের লড়াই। সঞ্জীব গোয়েঙ্কার (Sanjiv Goenka) আরপিএসজি (RPSG) গ্রুপ ও  বিদেশি কোম্পানি সিভিসি ক্যাপিটাল (CVC Capital) যুক্ত হয়েছে এবার। আরপিএসজি লখনউ ও সিভিসি ক্যাপিটাল আহমেদাবাদ শহরের ফ্র্যাঞ্চাইজি নিয়েছে। আগামী বছর আইপিএলে হবে মেগা নিলাম। দু’দিন ধরে চলবে নিলাম। নিলাম হবে ৭ ও ৮ ফেব্রুয়ারি।

Leave A Reply

Your email address will not be published.