অসম আদিত্য - দেশ-জাতিৰ অতন্দ্ৰ প্ৰহৰী
শেহতীয়া খবৰ
আজিৰে পৰা ৰাজ্যত চলিব কোভিড ভেকচিনৰ বিশেষ অভিযান-আজিৰে পৰা ৰাজ্যত চলিব কোভিড ভেকচিনৰ বিশেষ অভিযান-আজিৰে পৰা আৰম্ভ হ'ব যোৰহাট-মাজুলী সংযোগী (Jorhat-Majuli Bridge) দলংখনৰ নিৰ্মাণৰ কাম-BARTALAAP EPI 11th - PART 2-কোৰোণা ভাইৰাছৰ নতুন ভেৰিয়েণ্ট অমিক্ৰণ (Coronavirus Omicron)ক লৈ চিন্তিত হৈ পৰিছে ভাৰত চৰকাৰ-হিন্দুস্তান ইউনিলিভার লিমিটেড এবং আইটিসি লিমিটেডের সাবান এবং ডিটারজেন্ট পাউডার-সহ নির্দিষ্ট কয়েকটি প্রোডাক্টের দাম বাড়ানো হয়েছে-বিসিসিআই কোষাধ্যক্ষ অরুণ ধুমাল (Arun Dhumal) জানিয়ে দিলেন যে, পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী খেলা হবে-ভাৰতলৈ আহিব ৰাছিয়াৰ ৰাষ্ট্ৰপতি ভ্লাদিমিৰ পুটিন-বিশ্বত আকৌ কোৰোণাৰ নতুন ভেৰিয়েণ্টৰ আতংক-প্রো কাবাডি লিগ সিজন -৮ আগামী ২২ শে ডিসেম্বর থেকে উদ্যান নগরী বেঙ্গালুরুতে শুরু হচ্ছে

তৃণমূলে যোগ দিতে চলেছেন কংগ্রেস নেতা কীর্তি আজাদ

0

কংগ্রেসে আরও এক ইন্দ্রপতন। সব ঠিক থাকলে আজ তৃণমূলে যোগ দিতে পারেন কংগ্রেস নেতা কীর্তি আজাদ। আজ মঙ্গলবার বিকেল পাঁচটার সময় রাজধানীতে ঘাসফুল শিবিরে যোগদান সম্পন্ন হতে পারে তৃণমূল নেত্রীর উপস্থিতিতে।

২০১৫ সালের ২৩ ডিসেম্বর কীর্তি আজাদকে বিজেপি থেকে বহিষ্কার করা হয় সরাসরি অরুণ জেটলির বিরুদ্ধে আর্থিক কেলেঙ্কারির অভিযোগ করার জন্য। পরে ২০১৮ সালে কীর্তি আজাদ কংগ্রেসের যোগ দেন।

ক্রিকেট থেকে রাজনীতিতে আসা কীর্তি আজাদ দ্বারভাঙ্গা থেকে তিনবার সাংসদ হয়েছেন। ২০১৪ সালে তিনি বিজেপির টিকিটে লড়াই করেছিলেন।

১৯৮৩ সালের ভারতের বিশ্বকাপজয়ী ক্রিকেট দলের সদস্য কীর্তি আজাদ। অর্থাৎ ধারে ও ভারে তিনি অনেকটা সদ্য তৃণমূলে আসা লিয়েন্ডারের মতই। উল্লেখ্য বিধানসভা ভোটের পর থেকেই তৃণমূল নিজেদের সর্বভারতীয় স্তরে তুলে ধরতে বদ্ধপরিকর। সেই কারণেই সুস্মিতা দেব, নাফিসা আলি, সকেত গোখেলরা একে একে গাঁটছড়া বেঁধেছেন দলের সঙ্গে। সেই পথ ধরেই এলেন কীর্তি আজাদ।

আগামী ২৯ নভেম্বর থেকে সংসদের শীতকালীন অধিবেশন শুরু হতে চলেছে তার আগে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার উপলক্ষে দিল্লিতে পৌঁছেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল ত্রিপুরার তুমুল ডামাডোলের পরে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দিল্লি চলে যান। তখনই অনুমান করা যাচ্ছিল দিল্লিতে কোনও বড় সমাপতন এর ইঙ্গিত রয়েছে। আর এই সমাপতনের নামই কীর্তি আজাদ।

অর্থাৎ আজ কীর্তির যোগদানের অনুষ্ঠানে মমতা-অভিষেক দু’জনকেই দেখা যেতে পারে।  বুধবার মমতা বন্দ্যোপাধ্যায়ের নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করে বিএসএফ সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা করবেন। এ বছর জুলাই মাসে ও মমতা বন্দ্যোপাধ্যায়ের দিল্লি গিয়েছিলেন সেটিই ছিল তৃণমূলের ক্ষমতায় আসার পর তার প্রথম দিল্লি যাত্রা। সেবারেও তিনি নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করেন।

উল্লেখ্য আজ কীর্তি ছাড়াও আরও একজন তৃণমূলে যোগদান করতে পারেন।

Leave A Reply

Your email address will not be published.