অসম আদিত্য - দেশ-জাতিৰ অতন্দ্ৰ প্ৰহৰী
শেহতীয়া খবৰ
পাকিস্তানৰ বিখ্যাত আনাৰকলি বজাৰ অঞ্চলত বোমা বিস্ফোৰণ-পদ্মশ্ৰী উদ্ধাৱ কুমাৰ ভৰালীৰ আত্মসমৰ্পণ-গণৰাজ্য দিৱস সমাগত, খাদী বৰ্ডৰ একাংশ কৰ্মচাৰী ব্যস্ত হৈ পৰিছে ৰাষ্ট্ৰীয় পতাকা সাজি উলিওৱাত-অসম চৰকাৰে কোভিড আক্ৰান্তৰ বাবে সংশোধিত গাইড লাইন জাৰি কৰিছে-অসম চৰকাৰে কোভিড আক্ৰান্তৰ বাবে সংশোধিত গাইড লাইন জাৰি কৰিছে-চীনে কৃত্ৰিম সূৰ্যৰ পিছত এতিয়া নকল চন্দ্ৰ (Artificial Moon) নিৰ্মাণ কৰিছে-বুজন সংখ্যক লোকক এতিয়া বিচাৰি ভেকচিন দিয়াটো হৈ পৰিছে স্বাস্থ্য বিভাগৰ কাৰণে ডাঙৰ প্ৰত্যাহ্বান-বুজন সংখ্যক লোকক এতিয়া বিচাৰি ভেকচিন দিয়াটো হৈ পৰিছে স্বাস্থ্য বিভাগৰ কাৰণে ডাঙৰ প্ৰত্যাহ্বান-দেশত কোৰোণাত আক্ৰান্তৰ সংখ্যা দিনক দিনে বৃদ্ধি পাইছে-নামনিৰ ৰে’ল যোগাযোগৰ ক্ষেত্ৰত আজি এক ঐতিহাসিক দিন

সপ্তম সন্তানের বাবা হলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বোরিস জনসন

বার বার ৭ বার। এই নিয়ে সপ্তম সন্তানেরর বাবা হলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বোরিস জনসন। এর আগে প্রথমবার পুত্র সন্তানের মা হয়েছিলেন, এবার একটি ফুটফুটে মেয়ের জন্ম দিলেন বোরিসের স্ত্রী ক্যারি জনসন।

বৃহস্পতিবার ব্রিটিশ প্রধানমন্ত্রী বোরিস জনসনের মুখপাত্রের পক্ষ থেকে এক বিবৃতি দিয়ে জানানো হয়েছে, “প্রধানমন্ত্রী এবং মিসেস জনসন আজ লন্ডন হাসপাতালে একটি সুস্থ শিশু কন্যার জন্ম দিয়েছেন। এই সুখবর দিতে পেরে তাঁরা আনন্দিত। মা ও মেয়ে দুজনেই খুব ভালো আছেন। জাতীয় স্বাস্থ্য পরিষেবা বা এনএইচএস-এর প্রসূতি বিভাগকে ধন্যবাদ।”

৫৭ বছর বয়সী প্রধানমন্ত্রী বোরিস জনসন এই নিয়ে সপ্তমবার বাবা হলেন। এর আগে গত বছরের এপ্রিলে ক্যারির গর্ভেই তাঁর ষষ্ঠ সন্তান পুত্র উইলফ্রেড জনসনের জন্ম হয়। চলতি বছরের মাঝামাঝি ফের নতুন অতিথি আসার সুখবর জানিয়েছিলেন মিস্টার অ্যান্ড মিসেস জনসন। অবশ্য কয়েক মাস আগে ক্যারি জনসনের মিস ক্যারেজের খবরও সামনে এসেছিল।

চলতি বছরের মে মাসে ৩৩ বছর বয়সী ক্যারি সাইমন্ডসের সাথে গাঁটছড়া বাঁধেন। ইংল্যান্ডের ওয়েস্টমিনস্টার ক্যাথেড্রালে একটি ছোট অনুষ্ঠানের মাধ্যমে তাঁদের বিয়ে সম্পন্ন হয়। তবে ক্যারিকে নিয়ে বিতর্কেও জড়িয়েছেন বোরিস। দুজন একসঙ্গে থাকা প্রসঙ্গে একাধিকবার শোনা যায়, ১০ নম্বর ডাউনিং স্ট্রিট, অর্থাৎ সেদেশের প্রধানমন্ত্রীর বাসভবনে এই প্রথম কোনও প্রধানমন্ত্রী লিভ-ইন রিলেশনে থাকছেন। তবে এই সব বিষয়ে কোনদিনই তেমন ধ্যান দেননি এই জুটি।

ক্যারির আগেও দুবার বিয়ে করেছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বোরিস জনসন। তা নিয়ে চর্চাও হয়েছে বেশ। ভারতীয় বংশোদ্ভূত প্রাক্তন স্ত্রী মেরিনা হুইলারের সাথে বিবাহ বিচ্ছেদের পর ক্যারির সঙ্গে ছিল জনসনের তৃতীয় বিয়ে, বোরিস ও মেরিনার চারটি সন্তান রয়েছে। অবশ্য প্রথম স্ত্রী অ্যালেগ্রা নিঃসন্তান ছিলেন।

সন্তানের বাবা হওয়ার সঙ্গেই রেকর্ড গড়লেন বোরিস জনসন। ব্রিটেনের দেশ প্রধানের আসনে থাকাকালীন এই পঞ্চমবারের জন্য কোনও প্রধানমন্ত্রী বাবা হলেন। এর আগে ব্রিটেনের প্রাক্তন প্রধানমন্ত্রী টনি ব্লেয়ারের স্ত্রী চেরি তার স্বামীর প্রথম নির্বাচনে জয়ের তিন বছর পর ২০০০ সালের মে মাসে পুত্র লিওর জন্ম দেন। ডেভিড ক্যামেরন এবং স্ত্রী সামান্থা ২০১০ সালে কন্যা ফ্লোরেন্সকে ১০ নম্বর ডাউনিং স্ট্রিটে নিয়ে আসেন।

Leave A Reply

Your email address will not be published.